মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন

তালতলীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি জনতার হাতে ২ ডাকাত আটক

অনলাইন ডেস্ক / ৮ শেয়ার
প্রকাশিত : রবিবার, ১১ আগস্ট, ২০২৪

স্টাফ রিপোর্টারঃ

বরগুনার তালতলীতে দুবাই প্রবাসীর বাড়িতে ডাকাতি শেষে পালানোর সময় ডাকাত দলের দুইজনকে আটক করেছে স্থানীয় জনতা। পরে তাদেরকে উপজেলা প্রশাসনের কাছে তুলে দেন।
শনিবার (১০ আগস্ট) দিবাগত রাত ২টার দিকে উপজেলার ছোটবগী ইউনিয়নের মঠখোলা এলাকায় এ ঘটনা ঘটে।
আটকরা হলেন, বরগুনা পৌরসভার ক্রোক স্লুইস এলাকার নির্মলের ছেলে সজল ওরফে সোহাগ (১৯) এবং তালতলী উপজেলার ছোটবগী ইউনিয়নের জাকির তবক গ্রামের আমির খানের ছেলে মনির খান (৩৩)।
ভুক্তভোগী পরিবার ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, উপজেলার ছোটবগী ইউনিয়নের মঠখোলা এলাকার দুবাই প্রবাসী রুবেল জোমাদ্দারের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ডাকতরা নগদ তিন লাখ ৭০ হাজার টাকা, তিন ভরি স্বর্ণ ও একটি মোবাইল ফোন নিয়ে যায়। ডাকাতিতে বাধা দিলে ডাকাত দলের হামলায় আহত হন রুবেলের স্ত্রী ফাতিমা বেগম ও তার ভাগ্নি আখি আক্তার। পরে ভুক্তভোগী পরিবারের ডাকচিৎকার শুনে স্থানীয় জনতা ডাকাত দলকে ধাওয়া দিয়ে দু’জনকে আটক করে।
প্রবাসী রুবেল জোমাদ্দারের স্ত্রী ফাতিমা বেগম বলেন, একসঙ্গে ৫-৭ জনের একটি দল দেশীয় অস্ত্রসহ ঘরের ভিতরে প্রবেশ করে। এরপর নগদ তিন লাখ ৭০ হাজার টাকা, তিন ভরি স্বর্ণ ও একটি মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায় ডাকাতরা। এসময় তাদের ডাকাতিতে বাধা দিলে আমাদের বেধড়ক মারধর করেন। এতে আমি ও আমার ভাগ্নি আখি আহত হই।
এ বিষয়ে তালতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সিফাত আনোয়ার তুমপা বলেন, আনসার সদস্যদের মাধ্যমে আটক দুই ডাকাত সদস্যকে আদালতে পাঠানো হয়েছে। #
Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com