শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০২:০২ পূর্বাহ্ন

আদমদীঘিতে নতুন করে আরও একজন আক্রান্ত

নিজস্ব প্রতিনিধি: / ৫৫২ শেয়ার
প্রকাশিত : শুক্রবার, ১ মে, ২০২০

বগুড়ার আদমদীঘিতে আরও এক ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মুস্তাফিজুর রহমান তুহিন বৃহস্পতিবার রাত ৯টায় এ তথ্য নিশ্চিত করে জানান, আক্রান্ত ব্যক্তির বয়স ৩৫ বছর। তার বাড়ি আদমদীঘি উপজেলার পূর্ব ইসবপুর গ্রামে।এ নিয়ে আদমদীঘি উপজেলায় ৩জন করোনা ভাইরাসে আক্রান্ত হলেও ১জন বর্তমানে সুস্থ হয়ে বাড়িতে রয়েছেন।

আদমদীঘি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শহীদুল্লাহ দেওয়ান জানান, তিন দিন আগে যখন নমুনা নেওয়া হয় তখন তার গায়ে জ্বর ছিল। কিন্তু এখন তার কোনো উপস্বর্গ না থাকায় তাকে হাসপাতালে না নিয়ে বাড়ির একটি কক্ষে রেখে চিকিৎসা দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আদমদীঘিতে নতুন করে করোনা আক্রান্ত ওই ব্যক্তি সম্পর্কে তথ্য দিতে গিয়ে ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান জানান, ৩৫ বছর বয়সী ওই ব্যাক্তি পেশায় একজন রড মিস্ত্রি।  তিনি পাবনায় কর্মরত সেখানে নারায়ণগঞ্জের শ্রমিকদের সংস্পর্শে যান। এরপর গত ২৫ এপ্রিল তিনি বাড়ীতে ফিরেন।গায়ে হাল্কা জ্বর থাকায় ২৭ এপ্রিল আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার নমুনা সংগ্রহ করা হয়। ডা. মুস্তাফিজুর রহমান তুহিন বলেন, আমাদের চিকিৎসকরা করোনা আক্রান্ত ওই ব্যক্তির সঙ্গে মোবাইল ফোনে কথা বলেছেন। তিনি বর্তমানে সম্পূর্ণ সুস্থ আছেন তাই তাকে হাসপাতালে না নিয়ে বাড়িতে আলাদা একটি কক্ষে রেখে চিকিৎসা দেওয়া হবে।#

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com