রবিবার, ০৩ জুলাই ২০২২, ১০:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম
নির্বাচন পরবর্তী সহিংসতা তালতলীতে নবনির্বাচিত ও পরাজিত মেম্বার সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৩০ শিক্ষক হত্যা ও জুতার মালা গলায় পরিয়ে নির্যাতনের প্রতিবাদে তালতলীতে শিক্ষকদের কালোব্যাজ ধারণ ও মানববন্ধন মোংলার মিঠাখালী ইউনিয়নের মৎস ঘের থেকে গ্যাসের সন্ধান মাদক ও মোবাই আসক্তি প্রতিরোধে বেতাগী এনসিটিএফ এর ফুটবল টুর্ণামেন্টের  বরগুনায় শিক্ষকদের কালোব্যাজ ধারণ ও মানববন্ধন বানারীপাড়ায় জমি নিয়ে বিরোধে আ’লীগ নেতার গুলি বর্ষন উভয় পক্ষের ৯জন হাসপাতালে ভর্তি মোংলায় ১২’তম বর্ষীয় সার্বজনীন শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উদযাপন সাবেক পৌরসভার চেয়ারম্যান আবুল কাশেমের মৃত্যুতে  পৌরসভার আলোচনা ও দোয়া গোমস্তাপুরে  আমের বাজার জমজমাট প্রতারনার মাধ্যমে ৪০ লক্ষ টাকা ও কুরিয়ারের মালামাল নিয়ে চরমোনাইর মুরিদ উধাও

অনিয়মের অভিযোগে ৩ পৌরসভার ফল স্থগিত

অনলাইন ডেস্ক / ২০১ শেয়ার
প্রকাশিত : সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১

নির্বাচনে অনিয়মের অভিযোগে তিনটি পৌরসভার বেসরকারি ফল স্থগিত রাখা হয়েছে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার কবিতা খানম। সোমবার নির্বাচন কমিশন ভবনে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

তিনি জানান, এই তিন পৌরসভা নির্বাচনের বিষয়ে প্রতিবেদন পাওয়ার পর প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে। ফল স্থগিত রাখা পৌরসভাগুলো হচ্ছে, ঝালকাঠীর নলছিটি, টাঙ্গাইলের ভূঞাপুর ও সাতক্ষীরার কলারোয়া। তৃতীয় ধাপে এই তিন পৌরসভায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

কমিশনার কবিতা খানম বলেন, তৃতীয় ধাপে কয়েকটি পৌরসভা নির্বাচনে আইন-শৃঙ্খলা সামান্য বিঘ্ন ঘটে। গণমাধ্যমে প্রকাশিত খবর দেখে সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তাকে প্রতিবেদন দিতে বলেছি। কেন আইন-শৃঙ্খলা পরিস্থিতি বিঘ্ন ঘটেছে, কারা ঘটিয়েছে, কেন ভঙ্গ হলো, কারা দায়ী, এই বিষয়গুলোর ওপরে তদন্ত করে একটি প্রতিবেদন পাঠাতে বলা হয়েছে।

তিনি বলেন, প্রতিবেদন পাওয়ার যদি দেখা যায় যে, অপরাধ ঘটেছে, তাহলে যে পদক্ষেপ নেওয়া দরকার, তা আমরা নেবো। প্রতিবেদনের পরিপ্রেক্ষিতে দরকার হলে ফৌজদারি বা নির্বাচনি আইনে মামলা দায়ের করবো। এটা আমরা করতে চাই, যাতে একটা মেসেজ যায় যে, কোনও ধরনের বিশৃঙ্খলায় কমিশন কঠোরভাবে এগুলো দমন করতে সব ধরনের ব্যবস্থা নেবে।

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com