রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৩:৫৯ অপরাহ্ন
শিরোনাম
রায়পুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের পিতা আর নেই আমতলীতে লকডাউন অমান্য করায় ১৩ হাজার টাকা অর্থদন্ড তালতলীতে পাওনাদারের মারধরে এক বৃদ্ধের মৃত্যু” আটক ১ পীরপুর পূর্বপাড়া বায়তুল নূর জামে মসজিদের ২য় বার্ষিকী কোরআন প্রতিযোগিতা অনুষ্টান হয়েছে বরিশালের অসংখ্য সাংবাদিকের বাতিঘর আকতার ফারুক শাহিন মাদকের বিরুদ্ধে কঠোর ওসি মামুন খান,আতংকে ব্যবসায়ীরা ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান আসাদুল্লাহ ভূঁইয়া যশোর ব্যাটালিয়ন ৪৯ বিজিবির অভিযান বিপুল পরিমাণ তৈরি পোষাক,ওষুধ সামগ্রী ও ১ টি ট্রাক সহ আটক ১ বেনাপোল বড়আঁচড়ায় শেখ রাসেল স্মৃতি সংসদের সদস্যরা ২৫০ জন গরীব, অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন দিনাজপুরে বিরল উপজেলায় বিভিন্ন কর্মসূচির উদ্বোধন ও বিতরণ অনুষ্ঠানে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি

কাজলের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় চার্জশিট

অনলাইন ডেস্ক / ১৫২ শেয়ার
প্রকাশিত : সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১

ফটো সাংবাদিক শফিকুল ইসলাম কাজলের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে হাজারীবাগ থানায় করা মামলায় চার্জশিট দিয়েছে গোয়েন্দা পুলিশ।

|আরো খবর
কালের কণ্ঠের ফটো সাংবাদিক করোনায় আক্রান্ত, দুই ইউনিট লকডাউন
আদালত সূত্র জানায়, রোববার (৭ ফেব্রুয়ারি) পুলিশের গোয়েন্দা শাখার উপপরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদ রাসেল মোল্লা ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে চার্জশিট জমা দেন।

অভিযোগপত্রে বলা হয়, কাজলের বিরুদ্ধে আনা অভিযোগ প্রাথমিকভাবে প্রমাণিত হয়েছে এবং তাকে বিচারের আওতায় আনা উচিত।

বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ওসমান আরা বেলী গত বছর হাজারীবাগ থানায় ১০ মার্চ কাজলের বিরুদ্ধে এ মামলা করেন। পরে, গত বছরের ১৪ মে কাজলকে মামলায় গ্রেপ্তার দেখানো হয় এবং ২৮ জুন তাকে তিন দিনের রিমান্ডে দেওয়া হয়।

ক্ষমতাসীন দলের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর তার বিরুদ্ধে ১০ মার্চ একই আইনে শেরেবাংলা নগর থানায় আরেকটি মামলা করলে, ২৩ জুন ওই মামলায়ও কাজলকে গ্রেপ্তার দেখানো হয়।

১১ মার্চ ডিজিটাল নিরাপত্তা আইনে যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির আরেক সদস্য সুমাইয়া চৌধুরী বন্যার কামরাঙ্গীর চর থানায় করা অপর একটি মামলায়ও তাকে গ্রেপ্তার দেখানো হয়।

তবে, শেরে বাংলা নগর ও কামরাঙ্গীর চর থানার মামলা দুটির তদন্তকারীরা এখনও কোনো তদন্ত প্রতিবেদন জমা দিতে পারেননি।

২০২০ সালের ৩ মে নিখোঁজ হওয়ার ৫৩ দিন পর বেনাপোল সীমান্তের কাছাকাছি বর্ডার গার্ড বাংলাদেশ কাজলকে খুঁজে পাওয়ার পর, অবৈধ অনুপ্রবেশের অপরাধে তাকে গ্রেপ্তার করে। তবে, যশোরের একটি আদালত তাকে ওই মামলায় জামিন দেয়।

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com