শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০২:০৭ অপরাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে গলায় ওড়না পেচিয়ে  এক গৃহ বধুর আন্তহত্যা গোমস্তাপুরের বাঙ্গাবাড়ীতে বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন খাঁনমরিচে বিধবাকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় পিটিয়ে জখম; হাসপাতালে ভর্তি ভাঙ্গুড়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি বিকাশ কুমার চন্দ করোনায় আক্রান্ত বানারীপাড়ায় এমপির বিরুদ্ধে অপপ্রচার করায় ৫সংগঠনের সংবাদ সম্মেলন বহিরাগতরা উইপোকার মত দলকে ধ্বংস করে দেয়: মির্জা আজম এমপি নিখোঁজ  ব্যাংকার নজরুলের সন্ধানের দাবিতে  বেতাগীতে স্বরাষ্ট্র মন্ত্রীর কাছে স্মারক লিপি শার্শা থেকে পালিয়ে শেষ রক্ষা হলো না ছাত্রী ধর্ষণের পলাতক আসামি ধর্ষক বজলুর জাতীয় দলের খেলোয়াড়ের হয়ে প্রক্সি পরীক্ষা, ধরা পড়ল যুবক আবিষ্কারের আগেই টিকা সংগ্রহের উদ্যোগ নেওয়া হয়: প্রধানমন্ত্রী

কাজলের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় চার্জশিট

অনলাইন ডেস্ক / ২৭৩ শেয়ার
প্রকাশিত : সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১

ফটো সাংবাদিক শফিকুল ইসলাম কাজলের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে হাজারীবাগ থানায় করা মামলায় চার্জশিট দিয়েছে গোয়েন্দা পুলিশ।

|আরো খবর
কালের কণ্ঠের ফটো সাংবাদিক করোনায় আক্রান্ত, দুই ইউনিট লকডাউন
আদালত সূত্র জানায়, রোববার (৭ ফেব্রুয়ারি) পুলিশের গোয়েন্দা শাখার উপপরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদ রাসেল মোল্লা ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে চার্জশিট জমা দেন।

অভিযোগপত্রে বলা হয়, কাজলের বিরুদ্ধে আনা অভিযোগ প্রাথমিকভাবে প্রমাণিত হয়েছে এবং তাকে বিচারের আওতায় আনা উচিত।

বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ওসমান আরা বেলী গত বছর হাজারীবাগ থানায় ১০ মার্চ কাজলের বিরুদ্ধে এ মামলা করেন। পরে, গত বছরের ১৪ মে কাজলকে মামলায় গ্রেপ্তার দেখানো হয় এবং ২৮ জুন তাকে তিন দিনের রিমান্ডে দেওয়া হয়।

ক্ষমতাসীন দলের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর তার বিরুদ্ধে ১০ মার্চ একই আইনে শেরেবাংলা নগর থানায় আরেকটি মামলা করলে, ২৩ জুন ওই মামলায়ও কাজলকে গ্রেপ্তার দেখানো হয়।

১১ মার্চ ডিজিটাল নিরাপত্তা আইনে যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির আরেক সদস্য সুমাইয়া চৌধুরী বন্যার কামরাঙ্গীর চর থানায় করা অপর একটি মামলায়ও তাকে গ্রেপ্তার দেখানো হয়।

তবে, শেরে বাংলা নগর ও কামরাঙ্গীর চর থানার মামলা দুটির তদন্তকারীরা এখনও কোনো তদন্ত প্রতিবেদন জমা দিতে পারেননি।

২০২০ সালের ৩ মে নিখোঁজ হওয়ার ৫৩ দিন পর বেনাপোল সীমান্তের কাছাকাছি বর্ডার গার্ড বাংলাদেশ কাজলকে খুঁজে পাওয়ার পর, অবৈধ অনুপ্রবেশের অপরাধে তাকে গ্রেপ্তার করে। তবে, যশোরের একটি আদালত তাকে ওই মামলায় জামিন দেয়।

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com