রবিবার, ০৫ মে ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন

বেনাপোলে পাটবাড়ি আশ্রমের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন শ্রী স্বপন ভট্টাচার্য মাননীয় প্রতিমন্ত্রী

অনলাইন ডেস্ক / ৩৯৬ শেয়ার
প্রকাশিত : শুক্রবার, ১৯ মার্চ, ২০২১

 

মোঃ নজরুল ইসলাম বিশেষ প্রতিনিধিঃ

বেনাপোলের নামাচার্য শ্রীশ্রী হরিদাস ঠাকুর পাটবাড়ি আশ্রমের নির্মাণাধীন মন্দির ও নাট মন্দির কমপ্লেক্স এর ভিত্তি প্রস্তর স্থাপন,সম্মাননা ও সুধি সমাবেশ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শ্রী স্বপন ভট্টাচার্য এম পি মাননীয় প্রতিমন্ত্রী স্থাানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়।

১৯শে মার্চ শুক্রবার, শ্রী তাপস কুমার কুমার বিশ্বাসের সভাপতিত্বে বিশেষ অথিতি হিসাবে আরো উপস্থিত ছিলেন শেখ আফিল উদ্দিন এম পি সংসদ সদস্য ৮৫ যশোর-১, সিরাজুল হক মঞ্জু উপজেলা চেয়ারম্যান শার্শা, শ্রী শ্যামল সরকার হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টি, ঢাকা, মোঃ মীর আলিফ রেজা উপজেলা নির্বাহী কর্মকর্তা শার্শা, মোঃ ইব্রাহীম খলিল যুগ্ম-সাধারণ সম্পাদক শার্শা উপজেলা আওয়ামীলীগ।
সম্মানিত অতিথি হিসাবে আরোও উপস্থিত ছিলেন শ্রী অসিত কুন্ডু, শ্রী যোগেশ দত্ত, শ্রী তপন ঘোষাল, শ্রী তপন ঘোষাল, শ্রী বৈদ্যনাথ দাস, শ্রীমতি অঞ্জলী রাণী দাস সহ আরো অনেকে।
উল্লেখ্য যে, ৮৫৭ সনের মন্দিরটি অপসারণ করে নতুন মন্দির তৈরির ভিত্তিপ্রস্তর উদ্ধোধন করলেও অনেক প্রবাণ হিন্দু সম্প্রদয়ের লোকজন এই মন্দিরটি না ভাঙার জন্য এলাকাবাসীর জোরালো দাবি করেছেন না ভেঙ্গে পুনঃসংস্কারের দাবী জানিয়েছেন।

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com