রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৯:০৪ অপরাহ্ন

নরসিংদীতে ইজিবাইক -মটর সাইকেল সংঘর্ষে নিহত ১ আহত ১

অনলাইন ডেস্ক / ২১৯ শেয়ার
প্রকাশিত : শুক্রবার, ২৬ মার্চ, ২০২১

সাদ্দাম উদ্দীন রাজ,নরসিংদী প্রতিনিধিঃ

নরসিংদীর রায়পুরায় ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষে রাসেল আহম্মেদ (৩২) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এই দুর্ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেলটির অপর আরোহী হাবিবুর রহমান নামের এক ব্যক্তি। আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে রায়পুরা উপজেলার চান্দেরকান্দি ইউনিয়নের কড়ইতলা রেলক্রসিং এলাকায় এই দুর্ঘটনা ঘটে।


নিহত রাসেল আহম্মেদ পার্শ্ববর্তী কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার শিমুলকান্দি ইউনিয়নের বাবুনগর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে। তিনি ভৈরব শহরের একটি সুপার মার্কেটে কাপড়ের ব্যবসা করতেন।
পুলিশ ও স্থানীয়রা জানান, ভৈরব থেকে হাবিবুর রহমানকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে করে রায়পুরায় বেড়াতে এসেছিলেন রাসেল আহম্মেদ। সন্ধ্যার দিকে ভৈরবে ফেরার পথে চান্দেরকান্দি ইউনিয়নের কড়ইতলা রেলক্রসিং এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলটির চালক রাসেল আহম্মেদের মৃত্যু হয়। এতে তাঁর মাথা থেঁতলে যায়। এই দুর্ঘটনায় আহত হাবিবুর রহমানকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।
রায়পুরা থানার উপপরিদর্শক রেজাউল করিম জানান, ব্যাটারিচালিত একটি অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহত ওই ব্যক্তির লাশ উদ্ধার করে আমাদের থানায় নেওয়া হয়েছে।

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com