বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন

অধিকার বঞ্চিত মানুষের পাশে ঐক্যবদ্ধভাবে দাঁড়ান-মঞ্জু

অনলাইন ডেস্ক / ৩৩৫ শেয়ার
প্রকাশিত : সোমবার, ৩ মে, ২০২১

স্টাফ রিপোর্টারঃ
শেরে বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদ পরিচালিত শেরে বাংলা পথকলি স্কুলের শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার ও ইফতারি বিতরন অনুষ্ঠানে শেরে বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির সভাপতি মোঃ মঞ্জুর হোসেন ঈসা বলেন, সুবিধা ও অধিকার বঞ্চিত মানুষের পাশে সবাইকে ঐক্যবদ্ধভাবে দাঁড়াতে হবে।

তিনি বলেন, শেরে বাংলা পথকলি শিক্ষার্থীদের পর্যাপ্ত সুযোগ সুবিধা নিশ্চিত করতে পারলে, তারা ও এদেশের উন্নয়নের অন্যতম কান্ডারী হতে পারে। রাষ্ট্রীয়ভাবে পৃষ্ঠপোষকতা না থাকায়, এদেশের লক্ষ লক্ষ সুবিধাবঞ্চিত শিশুরা অন্ধকার জগতে পা রাখছে৷ তারা প্রকাশ্যে রাস্তায় দাঁড়িয়ে মাদক গ্রহন করলেও এ যেন দেখার কেউ নেই।এদেশের কিছু কিছু বিত্তশালীরা অনৈতিক কাজে যে অর্থ ব্যয় করে, সে অর্থের কিছু অংশ যদি সুবিধাবঞ্চিত শিশুদের কল্যাণের জন্য ব্যয় করা হত। তাহলে সমাজ বদলাতে বেশি সময় প্রয়োজন হত না। তিনি সকল বিত্তশালীদেরকে সুবিধাবঞ্চিত শিশুদের পাশে দাঁড়াতে আহবান জানান।
৩০ এপ্রিল শুক্রবার বিকালে হাজারীবাগ ঝাউচর বালুর মাঠস্থ শেরে বাংলা পথকলি স্কুলের শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার ও ইফতারি বিতরন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কুল কমিটির সভাপতি আর কে রিপন, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অগ্রগামী ফাউন্ডেশন এর নির্বাহী পরিচালক এম. গোলাম ফারুক মজনু, গনমাধ্যম ব্যক্তিত্ব ইমরান হোসেন, সমাজকর্মী মোঃ কামাল হোসেন, এশিয়ার স্বপ্নপুরি ফাউন্ডেশনের চেয়ারম্যান এ জে আলমগীর, ভিশনারি পজিটিভ বাংলাদেশ এর উপ-পরিচালক মো: সাখাওয়াত হোসেন, অগ্রগামী মিডিয়া ভিশন এর ম্যানেজার মো: রাসেল হোসেন, আলম প্রমুখ।

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com