মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৩:২৬ অপরাহ্ন
শিরোনাম
বানারীপাড়ায় করোনা ঝুঁকি নিয়ে হাটে বাজারে ঘুরে বেড়াচ্ছে মানুষ উপেক্ষিত স্বাস্থ্য সচেতনতা বোমা তৈরীর সময় বিস্ফোরিত হয়ে ইউপি সদস্য মৃত্যু দিনাজপুরে মানবতার ফেরিওয়ালা রাশেদ পারভেজ কর্তৃক প্রতিবন্ধীকে হুইল চেয়ার প্রদান বেনাপোল বন্দরে দুই দেশের মধ্যে আমদানি-রপ্তানী বাণিজ্য বন্ধ আমতলীতে অটোচোর গ্রেপ্তার অটোগাড়ী উদ্ধার আমতলীতে ভুয়া পিলার ব্যবসায়ী দুই প্রতারক গ্রেপ্তার। বরগুনা অতি দরিদ্রদের ৪০ দিনের কাজের নামে পুকুর চুরি # ভাগ পাচ্ছেন গণমাধ্যম কর্মীরাও দিনাজপুরে ২নং ওয়ার্ডে ঈদ উপহার খাদ্যসামগ্রী বিতরণ করেন কাউন্সিলর কাজী আশরাফউজ্জামান (বাবু) দিবাগত রাত পবিত্র লাইলাতুলকদর দেশ বিদেশের সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন, বীরমুক্তিযোন্ধো মমতাজ উদ্দীন

বেনাপোল কাস্টমস হাউজ থেকে তিন চোর আটক

অনলাইন ডেস্ক / ৩৬ শেয়ার
প্রকাশিত : সোমবার, ৩ মে, ২০২১

নজরুল ইসলাম বিশেষ প্রতিনিধিঃ

বেনাপোল কাস্টমস হাউজ থেকে তিন চোরকে আটক করা হয়েছে। সোমবার (০৩ মে) গভীর রাতে তাদের আটক করে বেনাপোল কাস্টমস হাউজে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত থাকা আনছার সদস্যরা। এসময় তাদের নিকট থেকে একটি নাট বল্টু খোলা রেঞ্জ উদ্ধার করেছে।

আটককৃতরা হলো, বেনাপোল পোর্ট থানার ভবারবেড় গ্রামের ইমারুল হকের ছেলে নয়ন হোসেন (২৬), একই গ্রামের আমিনুর রহমানের ছেলে ইয়ামিন (২৩) ও আব্দুর রশিদের ছেলে সিহাব হোসেন (২৪)।

আটক নয়ন হোসেন বলেন, আমরা ভারত থেকে চাউল নিয়ে আসা ওয়াগন থেকে চাউল চুরি করি। কাস্টমসে চুরি করতে আসি নাই। জিআরপি পুলিশ ধাওয়া করলে আমরা পালাতে বেনাপোল কাস্টমস হাউজে দেয়াল টপকিয়ে প্রবেশ করি। এরপর সেখান থেকে আনছার সদস্যরা আমাদের আটক করে।

বেনাপোল কাস্টমস হাউজে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত আনছার এর প্লাটুন কমান্ডার আবুল কালাম আজাদ বলেন, আমাদের আনছার সদস্যরা রাতে কর্তব্য পালন কালে দেখে কাস্টমস হাউজের ভিতর তিন জন অপরিচিত লোক। তখন আরিফুল ইসলাম নামে আনছার সদস্য তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করলে তারা ওয়াগন থেকে চাউল চুরির কথা স্বীকার করে। পুলিশ এর ভয়ে পালাতে তারা কাস্টমসের পাচিলের মধ্যে প্রবেশ করে।
তিনি আরো বলেন, আমি এবং আমার সদস্যরা নিরাপত্তার কাজে সার্বোক্ষনিক নিয়োজিত। কোন অপরিচিত লোক দেখলে তাদের পরিচয় সম্পর্কে নিশ্চিত হয়ে হাউজে প্রবেশ করতে অনুমতি দেই।

এ ব্যাপারে কাস্টমস এর অতিরিক্ত কমিশনার ড. নেয়ামুল হক বলেন, আটককৃতদের বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হবে।

উল্লেখ্য, প্রায় দেড় বছর আগে বেনাপোল কাস্টমস হাউজে প্রায় ১৯ কেজি স্বর্ণ চুরি হয়েছিল। এখনো সেই স্বর্ণ চুরির রহস্য উদঘাটন হয়নি।

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com