মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১২:৪২ অপরাহ্ন
শিরোনাম
শার্শা-বেনাপোলে বেড়েছে জ্বর-কাশির প্রাদুর্ভাবঃ বাড়ছে করোনা সংক্রমণ মাননীয় প্রধানমন্ত্রী মায়ের কাছে ধর্ষণ চেষ্টাকারীর নাম সহ বিচার চাইলেন পরিমনি বিশ্ব রক্তদান দিবস আজ নোটিশের জবাবের আগেই পিটিয়ে হাসপাতালে পাঠালেন ভাইস-চেয়ারম্যান বানারীপাড়ায় পূর্বের ধারা অব্যাহত রাখছে সুদী মহাজনরা নিঃস্ব হচ্ছে গ্রাহক! কাঁঠালের মৌ মৌ গন্ধে মাতোয়ারা আমতলীর ছোট্ট গ্রাম কালিবাড়ীর জনপথ বেনাপোল পোর্ট থানা পুলিশের হাতে ২কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী আটক ২ পীরপুর পৃর্বপাড়া রয়েস ক্লালের উদ্দ্যকে ফুটবল খেলায় হয়গেছে আমতলী খাদ্য গুদামে বোরো ধান সংগ্রহ অনিশ্চিত তালতলীতে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন

বোমা তৈরীর সময় বিস্ফোরিত হয়ে ইউপি সদস্য মৃত্যু

অনলাইন ডেস্ক / ৮১ শেয়ার
প্রকাশিত : মঙ্গলবার, ১১ মে, ২০২১

মোঃ নজরুল ইসলাম বিশেষ প্রতিনিধিঃ

যশোরের ঝিকরগাছা উপজেলায় বোমা তৈরীর সময় বিস্ফোরিত হয় লিটন নামে এক ইউপি সদস্যের মৃত্যু হয়েছে। সোমবার দিবাগত রাত দুইটার দিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়।

লিটন ঝিকরগাছা উপজেলার হাজিরবাগ ইউনিয়নের পাঁচপোতা গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুল ওহাবের ছেলে ও বর্তমানে পাঁচপোতা আট নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য পদে নির্বাচিত।

স্থানীয় সূত্র জানায়, সোমবার দুপুর একটার দিকে ঝিকরগাছা উপজেলার পাঁচপোতা গ্রামের মৃত্যু রফিক মেম্বারের বাড়িতে লিটন মেম্বার সহ কয়েকজন সন্ত্রাসী বোমা তৈরী করছিল। এ সময় অসাবধান বসত একটি বোমা বিস্ফোরিত হলে সে গুরুতর জখম হয়। এ সময় তার সাথে থাকা লোকজন তাকে উদ্ধার করে গোপন স্থানে নিয়ে চিকিৎসা দিচ্ছিলেন। কিন্তু তার অবস্থার অবনতি হয় সন্ধ্যার পর অ্যাম্বুলেন্সে করে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার উদ্দেশ্যে নেওয়া হচ্ছিল। পথিমধ্যে ঢাকা মানিকগঞ্জ পৌঁছালে রাত আড়াইটার দিকে গাড়িতেই তার মৃত্যু হয়। উল্লেখ্য লিটন মেম্বার ঝিকরগাছা পাঁচপোতা গ্রামের আওয়ামী লীগ নেতা ওমর আলী হত্যাকাণ্ডের অন্যতম আসামি ছিলেন।

ঝিকরগাছা হাজারীবাগ ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান বলেন, সোমবার দুপুরে ঝিকরগাছা পাঁচপোতা গ্রামের মৃত্যু রফিক মেম্বারের বাড়িতে কয়েকজন মিলে ককটেল তৈরি করেছিল। এসময় একটি ককটেল বিস্ফোরিত হলে সে গুরুতর আহত হয়। তার সাথে থাকা লোকজন তাকে উদ্ধার করে প্রথমে অজ্ঞাত স্থানে রেখে চিকিৎসা দিচ্ছিল। রাতে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্সে করে ঢাকা পাঠায়। ঢাকা যাওয়ার পথেই রাত আড়াইটার দিকে তার মৃত্যু হয়।

 

ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক বলেন, স্থানীয়দের মাধ্যমে ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কিন্তু আহত কাউকে পাওয়া যায়নি। স্থানীয়দের মাধ্যমে জানা গেছে দুপুর দুইটার দিকে হঠাৎ করে উচ্চ শব্দে কি যেন বিস্ফোরিত হয়েছে। তবে স্থানীয়রা এর থেকে বেশি কিছু বলতে পারেনি। অনুসন্ধান করে জানা গেছে বোমা বিস্ফোরিত হয় একজন বোমায় গুরুতর জখম হয়েছে। পুলিশ সাধ্যমত চেষ্টা করেছে তাকে খুঁজে বের করার কিন্তু পারেনি। সকালে শোনা গেছে লিটন মেম্বার বোমা তৈরি করার সময়ে বিস্ফোরিত বোমায় গুরুতর জখম হয়েছিল। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে রাত আড়াইটার সময় তার মৃত্যু হয়েছে। সংবাদ পেয়ে লিটনের বাড়িতে যাওয়া হয়েছে এবং মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হবে বলে তিনি জানান

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com