বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন

তালতলীতে মসজিদের সোলার প্যানেল সভাপতির বাসায়

অনলাইন ডেস্ক / ৪৭৮ শেয়ার
প্রকাশিত : মঙ্গলবার, ১৮ মে, ২০২১
Exif_JPEG_420

স্টাফ রিপোর্টার

বরগুনার তালতলী উপজেলার নিদ্রারচর জামে মসজিদে এনজিও কর্তৃক প্রাপ্ত ৪০ ওয়াটের সোলার প্যানেলটি সভাপতি জসিম উদ্দিনের বাসায় লাগানো রয়েছে।

একাধিক মুছুল্লিরা জানান, বেসরকারি সংস্থা বেঙ্গল রিনিউবল এ্যানার্জি লিমিটেড উপজেলার নিদ্রারচর জামে মসজিদে ২০২০ সালে ৪০ ওয়াটের একটি সোলার প্যানেল দেন। প্যানেলটি তৎকালিন ম্যানেজিং কমিটির সভাপতি জসিম উদ্দিন মসজিদে না লাগিয়ে তার নিজ বাসায় লাগান। সম্প্রতি বেঙ্গল রিনিউবল এ্যানার্জি লিমিটেড এর পক্ষ থেকে পরিদর্শনে গেলে মসজিদে বরাদ্ধকৃত সোলার প্যানেলটি তৎকালিন সভাপতি জসিম উদ্দিনের বাসায় লাগানো পাওয়া যায়।

ওই মসজিদের বর্তমান সভাপতি মো. আলম হাওলাদার জানান, ২০২০ সালে বেঙ্গল এনজিও থেকে মসজিদের নামে সোলার এনে তৎকালিন সভাপতি জসিম উদ্দিন তার বাসায় লাগিয়েছেন। ওই এনজিও পরিদর্শনে আসার পর ঘটনাটি জানাজানি হলে ৩দিনের মধ্যে সোলারটি মসজিদে ফেরৎ দেয়ার কথা থাকলেও আজও দেয়নি।

বেসরকারি সংস্থা বেঙ্গল রিনিউবল এ্যানার্জি লিমিটেড এর প্রকল্প ম্যানেজার মো. সালাউদ্দিন জানান, এ সংস্থা থেকে ২০২০সালে নিদ্রারচর জামে মসজিদে একটি সোলার দেয়া হয়েছিল। সম্প্রতি পরিদর্শনে গেলে সোলারটি মসজিদে না পেয়ে জসিম উদ্দিন নামের এক ব্যাক্তির বাসায় পাওয়া গেছে। ৩দিনের মধ্যে সোলারটি মসজিদে ফেরৎ দেয়ার কথা ছিল। সোলারটি ফেরৎ না দিলে শীঘ্রই আমরা আইনগত ব্যাবস্থা নেব। #

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com