শনিবার, ১৮ মে ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন

বরগুনা জেলা প্রশাসনের পক্ষ থেকে ল্যাপটপ উপহার পেল মেধাবী ইঞ্জিনিয়ার শিক্ষার্থী মেহেদী

অনলাইন ডেস্ক / ৫৮৪ শেয়ার
প্রকাশিত : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১

বিশেষ প্রতিবেদক , বরগুনাঃ
মেধাবী ইঞ্জিনিয়ার শিক্ষার্থী বরগুনা জেলা প্রশাসনের পক্ষ থেকে উপহার পেল অর্ধলক্ষ টাকা মূল্যের ল্যাপটপ।
বরগুনা সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের মাইঠা গ্রামের হাবিবুর রহমানের ছেলে ইমাম হোসেন মেহেদী রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের বিল্ডিং, ইঞ্জিনিয়ারিং এন্ড কনস্ট্রাকশন ম্যানেজমেন্ট ডিপার্টমেন্টের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। ছোট থেকেই মেধাবী মেহেদী এসএসসি এবং এইসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে সফলতার সাথে উত্তীর্ন হয়েছে। এরপর রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ে বিল্ডিং, ইঞ্জিনিয়ারিং এন্ড কনস্ট্রাকশন ম্যানেজমেন্ট ডিপার্টমেন্টে ভর্তি হয়। ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টে তার পরালেখার জন্য একটি ল্যাপটপ দরকার যা তার পরিবারের পক্ষে কিনে দেয়া সম্ভব নয় তাই মেহেদি জেলা প্রশাসকের কাছে একটি ল্যাপটপ চেয়ে আবেদন করলে জেলা প্রশাসক হাবিবুর রহমান মেধাবী এই ইঞ্জিনিয়ার শিক্ষার্থী কে একটি ল্যাপটপ উপহার দিয়েছেন। এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক আশ্রাফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্য পিজুস চন্দ্র দে, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শুভ্রা দাস, একি্রাকিউটিভ ম্যাজিস্ট্রেট আরিফ উল্লাহ নিজামী, তানভীর আহম্মেদ এবং মেহেদী হাসান। বুধবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠানিক ভাবে মেহেদির হাতে ল্যাপটপ তুলে দেয়া হয়।

ল্যাপটপ পেয়ে ইমাম হোসেন মেহেদী বলেন, আমি ধন্যবাদ জানাই বরগুনা জেলা প্রশাসক হাবিবুর রহমান স্যারকে এবং জেলা প্রশাসনকে কারন আমার পরিবারের পক্ষে এই ল্যাপটপ কিনে দেয়ার সামর্থ ছিলো না আমার শিক্ষা জীবনে ল্যাপটপটি আমার খুবই দরকার ছিলো তাই আমি খুবই কৃতগ্ন্য। মেহেদী আরো বলেন, আমি লেখাপড়া শেষ করে দেশের এবং মানুষের কল্যানে কাজ করতে চাই আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।

জেলা প্রশাসক হাবিবুর রহমান বলেন, বরগুনা জেলা প্রশাসন সবসময় মেধাবী অচ্ছল শিক্ষার্থীদের সহযোগিতা করে আসছে তারই ধারাবাহিকতায় বরগুনার মাইঠা গ্রামের ইমাম হোসেন মেহেদী রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের শিক্ষার্থী একটি ল্যাপটপ চেয়ে আবেদন করে তাই তার শিক্ষা জীবনকে আলোকিত করার জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে অর্ধলক্ষ টাকা মূল্যের একটি ল্যাপটপ উপহার দেয়া হয়েছে। জেলা প্রশাসক আরো বলেন, মেধাবী এবং অচ্ছল শিক্ষার্থীদের বিগত দিনেও সহযোগিতা করা হয়েছে এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে এবং মেহেদী হাসানকে দেশ ও মানুষের কল্যানে কাজ করার আহবান জানান জেলা প্রশাসক।

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com