মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১:২৫ অপরাহ্ন
শিরোনাম
শার্শা-বেনাপোলে বেড়েছে জ্বর-কাশির প্রাদুর্ভাবঃ বাড়ছে করোনা সংক্রমণ মাননীয় প্রধানমন্ত্রী মায়ের কাছে ধর্ষণ চেষ্টাকারীর নাম সহ বিচার চাইলেন পরিমনি বিশ্ব রক্তদান দিবস আজ নোটিশের জবাবের আগেই পিটিয়ে হাসপাতালে পাঠালেন ভাইস-চেয়ারম্যান বানারীপাড়ায় পূর্বের ধারা অব্যাহত রাখছে সুদী মহাজনরা নিঃস্ব হচ্ছে গ্রাহক! কাঁঠালের মৌ মৌ গন্ধে মাতোয়ারা আমতলীর ছোট্ট গ্রাম কালিবাড়ীর জনপথ বেনাপোল পোর্ট থানা পুলিশের হাতে ২কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী আটক ২ পীরপুর পৃর্বপাড়া রয়েস ক্লালের উদ্দ্যকে ফুটবল খেলায় হয়গেছে আমতলী খাদ্য গুদামে বোরো ধান সংগ্রহ অনিশ্চিত তালতলীতে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন

তালতলীতে রাতারাতি ধনী হলেন ভিখারির ছেলে মজিবুর রহমান “ভুয়া প্রফেসর”

অনলাইন ডেস্ক / ৭২২ শেয়ার
প্রকাশিত : রবিবার, ৯ মে, ২০২১

স্টাফ রিপোর্টারঃ

বরগুনার তালতলী ছোট ভাইজোড়ায় অল্পদিনের মধ্যে কোটি টাকার মালিক হন ভিখারি দেনছের আলীর ছেলে মজিবুর রহমান ওরফে (ভুয়া প্রফেসর)।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, তালতলী উপজেলার ছোট ভাইজোড়া গ্রামে দেনছের আলী পারিবারিক অভাবে দিনের পর দিন ভিক্ষা করেন, সে তিন ছেলে রেখে মারা যান, এদের মধ্যে বড় ছেলে হলো খলিল দিনমজুর , মেজো ছেলে জলিল ভ্যান চালক, ছোট ছেলে মজিবুর রহমান কি ব্যবসা করেন তা কারো জানা নেই।

তিন ভাইয়ের মধ্যে অল্প সময়ে কোটি টাকার মালিক হলেন মজিবুর রহমান, তিনি তালতলী থানার দক্ষিণ পাশে ২৫লক্ষ টাকার বাসাবাড়ি, উপজেলার পশ্চিম পাশে ৩০লক্ষ টাকার জমি ক্রায় করেন, বরিশালে একটি ক্লিনিকের শেয়ার আরো বিভিন্ন জায়গায় জমি ও ব্যাংক একাউন্টে অগুনিত টাকা রাখা আছে।
কথাগুলো মানুষের মধ্যে জানাজানি হলে তাকে জিজ্ঞাসা করেন অনেকেই, সে বলেন আমি একটি কলেজে প্রফেসার, এই কথা বলার পরে মানুষ খোঁজাখুঁজির পরে কোথাও পাওয়া যায়নি সত্যতা, তখন থেকে তিনি ভুয়া প্রফেসর নামে পরিচিত হন, অন্যদিকে টাকা হওয়ার কারণে মানুষের সাথে দুর্ব্যবহার, মারধর ও ক্ষমতার প্রয়োগ করে আসছেন।

ছোট ভাইজোড়ার জামাল আকন জানান, মজিবর যখন গরিবছিল তখন ভালো ছিল অল্প কিছুদিন ধরে টাকা পয়সার মালিক হওয়ার কারণে তার ব্যবহারে গ্রামের মানুষ অসন্তুষ্ট।

বড়বগী ইউপি’র প্যানেল চেয়ারম্যান খালিদ মাসুদ জানান, মুজিবুর রহমান একজন শিক্ষিত মানুষ তবে তার আচরণে মানুষ অসন্তুষ্ট, একজন শিক্ষিত মানুষের কাছে এরকম আশা করা যায় না তবে সে এতোগুলো টাকা পয়সা কোথায় পেয়েছে সেটি তার ব্যক্তিগত ব্যাপার, আমার এই বিষয়ে জানা নেই।

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com