মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১:৪১ অপরাহ্ন
শিরোনাম
শার্শা-বেনাপোলে বেড়েছে জ্বর-কাশির প্রাদুর্ভাবঃ বাড়ছে করোনা সংক্রমণ মাননীয় প্রধানমন্ত্রী মায়ের কাছে ধর্ষণ চেষ্টাকারীর নাম সহ বিচার চাইলেন পরিমনি বিশ্ব রক্তদান দিবস আজ নোটিশের জবাবের আগেই পিটিয়ে হাসপাতালে পাঠালেন ভাইস-চেয়ারম্যান বানারীপাড়ায় পূর্বের ধারা অব্যাহত রাখছে সুদী মহাজনরা নিঃস্ব হচ্ছে গ্রাহক! কাঁঠালের মৌ মৌ গন্ধে মাতোয়ারা আমতলীর ছোট্ট গ্রাম কালিবাড়ীর জনপথ বেনাপোল পোর্ট থানা পুলিশের হাতে ২কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী আটক ২ পীরপুর পৃর্বপাড়া রয়েস ক্লালের উদ্দ্যকে ফুটবল খেলায় হয়গেছে আমতলী খাদ্য গুদামে বোরো ধান সংগ্রহ অনিশ্চিত তালতলীতে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন

রায়পুরায় ট্রেনের সাথে পুলিশের প্রাইভেট কারের ধাক্কা গুরুতর আহত তিন পুলিশ

অনলাইন ডেস্ক / ২৪ শেয়ার
প্রকাশিত : মঙ্গলবার, ৮ জুন, ২০২১

সাদ্দাম উদ্দীন রাজ,নরসিংদী জেলা প্রতিনিধিঃ

নরসিংদীর রায়পুরায় ওয়ারেন্ট তামিল করতে গিয়ে ট্রেনের সাথে পুলিশের প্রাইভেট কারের ধাক্কায় দুই পুলিশ কর্মকর্তাসহ একজন কনস্টেবল গুরুতর আহত হয়েছেন। এরা হলেন এস আই শাহীন মিয়া,এস আই মনোয়ার হোসেন ও কনস্টেল সালাহ উদ্দিন। তারা ঢাকা মেডিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। পুলিশ কর্মকর্তা এস আই শাহীন ও মনোয়ারের অবস্থা আশঙ্কাজন। এ তথ্য নিশ্চিত করেছেন রায়পুরা থানার সেকেন্ড অফিসার দেব দুলাল। সোমবার দিবাগত রাত আনুমানিক পৌনে দুইটায় সাপমারা রেল ক্রসিং এ দুর্ঘটনা ঘটে।
তিনি জানান, রাতে তিনজন একটি প্রাইভেট কারে করে ওয়ান্টে তামিল করতে থানা থেকে বের হন। প্রাইভেট কারের পিছনে একটি সিএন্ডজিতে ছিলো আরো দুই জন পুলিশ। রাত আনুমানিক পৌনে দুইটায় প্রাইভেট কারটি সামপারা রেল ক্রসিং পারাপারের সময় ঢাকা থেকে চট্রগ্রাম গামী ছেড়ে আসা সোনার বাংলা এক্সপ্রেস এর সাথে ধাক্কা লাগে। এ সময় কারটিকে ট্রেনটি প্রায় ৫০গজ হেঁচরে নিয়ে যায় এবং কারটি দুমড়ে মুচরে ঔ কারে থাকা তিন পুলিশ গুরুতর আহত হন । পরে পিছনের সিএন্ডজিতে থাকা পুলিশ তাদেরকে উদ্ধার করে থানায় খবর দেন। তিনি আরো জানান প্রাইভেট কারটি সামপাড়া রেল ক্রসিং পারপারের সময় রেলক্রসিং এর আশে পাশে ছিলো না কোন গেইট ম্যান এবং ছিলো না রেল ক্রসিং এর উপর কোন ব্যারিক্যাট।

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com