মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১:১১ অপরাহ্ন
শিরোনাম
শার্শা-বেনাপোলে বেড়েছে জ্বর-কাশির প্রাদুর্ভাবঃ বাড়ছে করোনা সংক্রমণ মাননীয় প্রধানমন্ত্রী মায়ের কাছে ধর্ষণ চেষ্টাকারীর নাম সহ বিচার চাইলেন পরিমনি বিশ্ব রক্তদান দিবস আজ নোটিশের জবাবের আগেই পিটিয়ে হাসপাতালে পাঠালেন ভাইস-চেয়ারম্যান বানারীপাড়ায় পূর্বের ধারা অব্যাহত রাখছে সুদী মহাজনরা নিঃস্ব হচ্ছে গ্রাহক! কাঁঠালের মৌ মৌ গন্ধে মাতোয়ারা আমতলীর ছোট্ট গ্রাম কালিবাড়ীর জনপথ বেনাপোল পোর্ট থানা পুলিশের হাতে ২কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী আটক ২ পীরপুর পৃর্বপাড়া রয়েস ক্লালের উদ্দ্যকে ফুটবল খেলায় হয়গেছে আমতলী খাদ্য গুদামে বোরো ধান সংগ্রহ অনিশ্চিত তালতলীতে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন

ভারত ফেরত বাংলাদেশী যাত্রীদের জন্য করোনা সুরক্ষা সামগ্রী বিতরন করছে যশোর জেলা পুলিশ

অনলাইন ডেস্ক / ২৮ শেয়ার
প্রকাশিত : মঙ্গলবার, ৮ জুন, ২০২১

মোঃ নজরুল ইসলাম বিশেষ প্রতিনিধিঃ
মহামারি করোনা ভাইরাসের ভেতর সে সমস্ত বাংলাদেশী পাসপোর্ট যাত্রী ভারত থেকে বাংলাদেশে ফেরত আসছে তাদেরকে ইমিগ্রেশন কার্যক্রম শেষে যশোর জেলা পুলিশের সৌজন্যে করোনা সুরক্ষা সামগ্রী বিতরন করা হচ্ছে।

মঙ্গলবার দুপুর থেকে সরেজমিনে ইমিগ্রেশনে গিয়ে দেখা যায় নাভারন সার্কেল এএসপি জুয়েল ইমরান ও পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন খান সহ পুলিশের একটি টিম এ করোনা সুরক্ষা সামগ্রী বিতরন করছে।যশোর জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়াদ্দার এর নির্দেশনায় এ বিতরণ চলমান থাকবে বলে জানিয়েছেন ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন খান।
নাভারন সার্কেল এএসপি জুয়েল ইমরান জানান মহামারি করোনা ভাইরাসে ভারত থেকে যে সমস্ত বাংলাদেশী পাসপোর্ট যাত্রী ফেরত আসছে তাদের কে রিসিভ করার পর পোর্ট থানার পুলিশ সহ স্থানীয় প্রশাসন এ সমস্ত যাত্রীদের ১৪ দিনের আবাসিক কোয়ারেন্টাইনে রাখছেন ।বেনাপোল ১৩টি আবাসিক হোটেলে যে সমস্ত পাসপোর্ট যাত্রীরা অবস্থায় করছে।তারা যেন হোটেল থেকে নেমে বাজারে চলাফেরা না করতে পারে এ জন্য দিনরাত বেনাপোল পোর্ট থানার পুলিশ ডিউটিরত আছে।

এদিকে এলাকার অনেকেই জানিয়েছেন বেনাপোল বন্দরের আশেপাশে যে সমস্ত বাজার গুলো আছে। সেই সমস্ত বাজারে ভারতীয় ট্রাক ড্রাইভাররা যাতে অবাধে চলাফেরা না করে এ জন্য বেনাপোল পোর্ট থানার পুলিশ সব সময় টহলরত আছে।করোনা ভাইরাস কঠোর ভাবে প্রতিরোধ ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরন করায় যশোর জেলা পুলিশ কে ধন্যবাদ জানিয়েছেন এলাকার সূধী সমাজ।

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com