মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১২:৩৩ অপরাহ্ন
শিরোনাম
শার্শা-বেনাপোলে বেড়েছে জ্বর-কাশির প্রাদুর্ভাবঃ বাড়ছে করোনা সংক্রমণ মাননীয় প্রধানমন্ত্রী মায়ের কাছে ধর্ষণ চেষ্টাকারীর নাম সহ বিচার চাইলেন পরিমনি বিশ্ব রক্তদান দিবস আজ নোটিশের জবাবের আগেই পিটিয়ে হাসপাতালে পাঠালেন ভাইস-চেয়ারম্যান বানারীপাড়ায় পূর্বের ধারা অব্যাহত রাখছে সুদী মহাজনরা নিঃস্ব হচ্ছে গ্রাহক! কাঁঠালের মৌ মৌ গন্ধে মাতোয়ারা আমতলীর ছোট্ট গ্রাম কালিবাড়ীর জনপথ বেনাপোল পোর্ট থানা পুলিশের হাতে ২কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী আটক ২ পীরপুর পৃর্বপাড়া রয়েস ক্লালের উদ্দ্যকে ফুটবল খেলায় হয়গেছে আমতলী খাদ্য গুদামে বোরো ধান সংগ্রহ অনিশ্চিত তালতলীতে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন

তালতলীতে ২০ লাখ বাগদা-রেনু পোনা জব্দ

অনলাইন ডেস্ক / ২৯ শেয়ার
প্রকাশিত : বুধবার, ৯ জুন, ২০২১

স্টাফ রিপোর্টারঃ
বরগুনার তালতলীতে ২০ লাখ বাগদা-রেনু চিংড়ি পোনা জব্দ করেছে কোস্ট গার্ড ও মৎস্যবিভাগ। জব্দকৃত বাগদা-রেনু চিংড়ি পোনা পায়রা নদীতে অবমুক্ত করা হয়েছে। মঙ্গলবার (০৮জুন) রাত ৮টার দিকে উপজেলার ফকিরহাট বাজারের রিপন ফকিরের ব্যবসা প্রতিষ্ঠান থেকে এ রেনু পোনা জব্দ করা হয়। উপজেলা মৎস্য কর্মকর্তা মাহবুব আলম জানান, জব্দকৃত বাগদা-রেনুর মূল্য প্রায় ৩০ লাখ টাকা।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ফকিরহাট এলাকা থেকে রাতে ৮০টি মাটির পাতিল ও ১০টি ব্যারেলে বাগদা-রেনু পাচার হচ্ছে এমন সংবাদ পেয়ে কোস্ট গার্ড ও মৎস্য বিভাগের একটি দল অভিযান চালায়। এ সময় ফকিরহাট বাজারের রিপন ফকিরের মৎস্য আড়ৎ থেকে ২০ লাখ বাগদা চিংড়ির রেনু পোনা জব্দ করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা কাওসার হোসেনের নির্দেশে চিংড়ির পোনাগুলো পায়রা নদীতে অবমুক্ত করা হয়। পাশাপাশি মাটির পাতিল ভেঙ্গে ফেলা হয় ও ব্যারেল ১০টি নিলামের জন্য কোস্ট গার্ডের দায়িত্বে দেওয়া হয়।

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com