বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন

তালতলীতে বর্ষবরণে মঙ্গল শোভাযাত্রা

অনলাইন ডেস্ক / ৪ শেয়ার
প্রকাশিত : সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪

স্টাফ রিপোর্টার

বরগুনার তালতলী উপজেলা প্রশাসনের আয়োজনে বর্ণিল আয়োজনের মধ্যদিয়ে রবিবার বাংলা নববর্ষ বরণ উৎসব উদযাপনে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। এতে ভিন্ন ভিন্ন সাঁজে হাতে ব্যানার, ফেষ্টুন, প্লে­কার্ড নিয়ে শোভাযাত্রাটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদের চত্বরে এসে শেষ হয়। পরে সম্মেলন কক্ষে সাংস্কৃতিক ও পুরুষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার সিপাত আনোয়ার তুমপা’র সভাপতিত্বে ও উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক দিলশাদ জাহান এলিচ এর সঞ্চলানয় একাডেমীর শিল্পীদের কণ্ঠে জাতীয় সঙ্গীত ও “এসো হে বৈশাখ এসো এসো” গান সাংস্কৃতিক অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়। এ ছাড়া শিল্পীদের কণ্ঠে বৈশাখের গান, বাউল গান, নৃত্য এবং লোকজ সঙ্গীত পরিবেশিত হয়। পরে বাংলা নববর্ষ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এছাড়াও তালতলী উপজেলা প্রশাসনের আয়োজনে ৯-১৫ বৈশাখ পর্যন্ত বৈশাখী মেলা অনুষ্ঠিত হবে।

সভা ও নববর্ষ বরণে উপস্থিত ছিলেন, শিক্ষা অফিসার লিটু চট্টোপাধ্যায়, তালতলী সরকারী স্কুলের প্রধান শিক্ষক পরিমল সরকার, তালতলী প্রেসক্লাবের সভাপতি মো. খাইরুল ইসলাম আকাশ, উপজেলা শিল্পকলা একাডেমীর যুগ্ন সাধারণ সম্পাদক ও সহকারী শিক্ষক জিয়াউল হক রুবেল প্রমুখ। ##

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com