বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৪:০৫ পূর্বাহ্ন

দৌলতপুরে ইউপি সদস্যসহ স্বামী স্ত্রী ২ জনই করোনাভাইরাসে আক্রান্ত

অনলাইন ডেস্ক / ৮২৩ শেয়ার
প্রকাশিত : শুক্রবার, ১৯ জুন, ২০২০

মো.শাহ আলম,দৌলতপুর,মানিকগঞ্জ:

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা সংলগ্ন পিয়ারআলী ক্লিনিকের মালিক মো.সাইনুদ্দিন (৫৫) ও তার স্ত্রী চকমিরপুর ইউনিয়নের ৪,৫,৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা ইউ পি সদস্য আনোয়ারা  সুলতানা (৪৫)  এরা দুইজনই  গতকাল বৃহস্পতিবার রাতে তাদের রিপোর্ট পজেটিভ হওয়ায় করোনায় আক্রান্ত হয়েছেন।

 

আক্রান্ত হওয়ার ঘটনায় সাইদ্দিনের  বাসার  ও ভারাটিয়াদের সবাইকে হোমকোয়ারেন্টিনে রাখা হয়েছে। এ নিয়ে দৌলতপুর উপজেলা মোট ১৭  জন আক্রান্ত হয়েছেন।

 

জানাগেছে- গত কয়েকদিন যাবত ঠান্ডা, ঝর,গলাবেঠায় ভুগছিলেন পরে গত সপ্তাহে  উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে নমুনা দিলে গতকাল বৃহস্পতিবার রাতে করোনা পজেটিভ হয়।

 

এ বিষয় নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য  প:প: কর্মকর্তা ডা: নাছরিন সুলতানা লিনা।  তিনি আরো বলেন এ পযর্ন্ত দৌলতপুর উপজেলায় মোট করোনা আক্রান্ত হয়েছেন ১৭ জন। এর মধ্যে ৪ জন সুস্থ্য হয়েছেন।

 

এবিষয়ে থানা অফিসার ইনচার্জ (ওসি)তদন্ত হাসমত উল্লাহ্ বলেন -ইউপি সদস্য আনোয়ারা সুলতানা ও সাইনুদ্দিন স্বামী স্ত্রী  করোনা পজেটিভ ধরা পড়ায় তাদের বাসায় গিয়ে পুলিশ,মেডিক্যাল টিম উপজেলা প্রশাসন ও  গিয়ে তাদের  সবাইকে লকডাউন করা হয়েছে।

 

এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার তাসলিমা মোস্তারী বলেন এদের সবাইকে হোমকোয়ারেন্টিনে রাখা হয়েছে ।  স্বাস্থ্য কর্মীদের  বলা হয়েছে যারা আক্রান্ত রোগীর  সংস্পরর্শে এসেছে তাদের নমুনা সংগ্রহ করে  ল্যাবে পাঠানোর নিদ্দের্শ প্রদান করা হয়েছে।

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com