শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০২:৫০ পূর্বাহ্ন

দৌলতপুরে ধর্ষনের দায়ে বিএনপি নেতা আলহাজ্ব ক্লিনিকের মালিক আনোয়ারুল আজিম গ্রেপ্তার!

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি: / ৫২২ শেয়ার
প্রকাশিত : রবিবার, ৫ জুলাই, ২০২০

কুষ্টিয়ার দৌলতপুরে তালাকপ্রাপ্ত এক নারীকে ধর্ষনের অভিযোগে হাজী আনোয়ারুল আজিম নামে এক বিএনপি নেতা ক্লিনিক ব্যবসায়ীকে দৌলতপুর হাসপাতাল এলাকার নিজ বাড়ী থেকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

পুলিশ সুত্রে জানাযায়, দৌলতপুর হাসপাতাল রোডের আলহাজ্ব ক্লিনিকের মালিক হাজী আনোয়ারুল আজিম ও অপর এক ব্যক্তি কয়েকদিন আগে পাশের এলাকার এক তালাকপ্রাপ্ত নারী স্বপ্না (ছদ্দনাম) (৩০) কে ক্লিনিকে নিয়ে জোর পূর্বক ধর্ষন করে। ধর্ষনের শিকার হয়ে স্বপ্না (ছদ্দনাম) বাদী হয়ে দৌলতপুর থানায় মামলা করেন। মামলার পর অভিযুক্ত ধর্ষন কারী হাজী আনোয়ারুল আজিমকে তার বাড়ী থেকে গ্রেপ্তার করেন। এদিকে ধর্ষনের শিকার স্বপ্না (ছদ্দনাম) নারীকে ডাক্তারী পরীক্ষার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছে দৌলতপুর থানা পুলিশ।

এব্যাপারে দৌলতপুর থানার (ওসি) এস,এম আরিফুর রহমান বলেন, তালাকপ্রাপ্ত এক নারীকে একা পেয়ে ক্লিনিক মালিক ও তার এক সহযোগী ধর্ষন করেছে বলে একটি মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে। মামলার পর অভিযুক্ত ক্লিনিক মালিককে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারের স্বার্থে অপর আসামীর নাম প্রকাশ করা যাচ্ছে না। সেই সাথে মামলার বাদী ধর্ষনের শিকার ঔ নারীকে ডাক্তারী পরীক্ষার জন্য পাঠানো হয়েছে বলে তিনি জানান।

 

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com